ভিডিও

শাজাহানপুরে যুবক  খুন: আহত ১ 

প্রকাশিত: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: ফেব্রুয়ারি ০৮, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে অজ্ঞাতনামা দুর্বৃত্তের ছুরিকাঘাতে আল আমিন (২১) নামের এক যুবক নিহত এবং ফয়সাল (২০) নামের অপর এক যুবক আহত হয়েছে। ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের বয়ড়াদিঘী গ্রামে। নিহত আল আমিন বগুড়া শহরতলীর শাকপালা দক্ষিণপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে এবং আহত ফয়সাল একই এলাকার মনির উদ্দিনের ছেলে বলে জানাগেছে। 

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার রাত ১০টার বয়ড়াদিঘী জামে মসজিদ সংলগ্ন রাস্তার উপর ঘোরফেরা করছিল আল আমিন ও ফয়সাল। এ সময় অজ্ঞাতনামা দুর্বৃত্ত তাদেরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত আল আমিন ও ফয়সালকে ওই দিন রাতেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার দুপুরে আল আমিন মারা যায়।

শাজাহানপুর থানার ওসি শহীদুল ইসলাম জানিয়েছেন, ছুরিকাহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আল আমিন নামের এক যুবক মারা যাওয়ার বিষয়টি তিনি গতকাল জেনেছেন এবং আইনগত ব্যবস্থা গ্রহণে প্রক্রিয়া শুরু করেছেন।  

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS